ওবায়দুল কাদের
ফাইল ছবি

করোনা পরিস্থিতি অনুকূলে এলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত-ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা পরিস্থিতিতে অনুকূলে এলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সরকার সিদ্ধান্ত গ্রহন করবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

২৩ আগষ্ট রবিবার জাতীয় শোক ও জাতীয় দিবস উপলক্ষে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন।


তিনি বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে ভবিষ্যতের পাশাপাশি জীবনও ঝুঁকিপূর্ণ, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী করোনা পরিস্থিতি পর্যালোচনা করছেন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে। পরিস্থিতি অনুকুলে এলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেবে।

 

তিনি আরও বলেন, বিএনপি ২১ আগস্টের গ্রেনেড হামলার বিষয়ে উট পাখির মতো মুখ বালুতে লুকিয়ে রাখলেও সত্য সত্যিই থাকবে, মিথ্যা হবেনা। ত্য কথা বললেই বিএনপির গা জরে, প্রধানমন্ত্রী তার বক্তব্যে যা বলেছেন তা স্পষ্ট ও সত্য।


এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় আরও  যুক্ত ছিলেন সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. মফিজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. রেজাউল করিম এবং  বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান।

আরও পড়ুন..

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী

বিএনপির একমাত্র গুণ ,জ্বালাও-পোড়াও-খুনঃ-প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিএনপির একমাত্র গুণ ,জ্বালাও-পোড়াও-খুন  বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এটা তারা পারে,