আত্নহত্যা

৩ বছর ধরে ছাত্রীকে ধর্ষণ করে আসছে শিক্ষক-অতঃপর ছাত্রীর আত্নহত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ শিক্ষকের বিরুদ্ধে ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ এনে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে এক ছাত্রী। শনিবার সকাল ৭টার দিকে ফেসবুক পোষ্টে শিক্ষকের কথা প্রকাশ করে অত্নহত্যা করে ওই ছাত্রী।

আত্নহত্যা করার আগে ফেসবুকে ওই ছাত্রী লিখেন, দেশে এমন শিক্ষক আরও কোন ছাত্রীর জীবনে না আসুক। সবাই আমায় মাফ করবেন “

ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকায়।খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ।


পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ার সময় ওই বিদ্যালয়ের খণ্ডকালীন গণিতের এক শিক্ষক রাসেল আহমেদের কাছে প্রাইভেট পরার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রতিশ্রুতি পাওয়ার এক পর্যায়ে দৈহিক সম্পর্কে জড়িয়ে শিক্ষক রাসেল ও স্কুল ছাত্রী। এরপর থেকে গত ৩ বছর যাবৎ রাসেল ওই ছাত্রীর সাথে শারীরিক সম্পর্ক করে আসছিল।


অভিযুক্ত রাসেল কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ গ্রামের রহমত আলীর ছেলে। গত কিছু দিন আগে অভিযুক্ত রাসেল গোপনে অন্য মেয়েকে বিয়ে করে।


রাসেলের বিয়ের কথা শোনার পর ওই মেয়ে আত্ন হত্যা করে। অত্নহত্যা করার আগে ওই ছাত্রী তার ফেসবুক পোষ্টে আরও লেখেন,

        ” বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ কেরে অন্য মেয়েকে বিয়ে করে আত্নহত্যা করতে বাধ্য করায় আমার প্রিয় শিক্ষক। সেই ভাগ্যবান ছাত্রী আমি নিজে। আল্লাহ আমায় মাফ কর, “ এমন শিক্ষক যেন পৃথিবীতে আর না জন্মায়। সরল মনে সে যাই বলেছে , আমি তাই করেছি।

 ”ভদ্র স্যারকে বিশ্বাস করতাম, যা বলতো তাই শুনতাম, সদ্য এসএসসি পাস করা একটা মেয়ে বিয়ের মানে-এসব জানতামই না,যাই হোক, ভাল থাক সে….বিদা………………………”

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যু

খিলগাঁওয়ে করোনা সন্দেহে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ঢাকর খিলগাঁও এলকায় করোনা আক্রান্ত সন্দেহে ৫ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্নহত্যা করেছে তোফাজ্জল হোসেন নামের এক পুলিশ কনস্টেবল।