নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ১৩৫-সতর্ক হোন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ১৩৫ জন এবং আক্রান্তদের মধ্যে মৃত্যুবরন করেছে ২ জন। নারায়ণগঞ্জ জেলায় নতুন ১৩৫ জন করোনা আক্রান্ত সহ মোট করোনা আক্রান্তের সাংখ্যা ২৯২৩ ।

 

নতুন ২ মৃত্যু সহ নারায়ণগঞ্জ জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাড়াল ৮২ জনে। ১লা জুন নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সকল তথ্য পাওয়া গেছে।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় সবচেয়ে বেসি করোনায় আক্রান্ত হয়েছে। আড়াইহাজারে গত ১ দিনেই আক্রান্ত হয়েছে ৫৯ জন। এছাড়াও বন্দর উপজেলায় আক্রান্ত হয়েছে ৮ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকা আক্রান্ত হয়েছে ১৪ জন, রুপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছে ৩১ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত হয়েছে ১১ জন এবং সোনারগাঁ উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১১ জন। জেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তে সংখ্যা ১৩৫ জন।

 

এর মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ উপজেলা গুলোতে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৫২ টি। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১০০ টি , বন্দর উপজলায় ১৬ টি, নারায়ণগঞ্জ সিটি এলাকায় ২০৬ টি, রুপগঞ্জ উপজেলায় ১১০ টি নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৫৫ টি এবং সোনারগাঁ উপজেলা থেকে ৬৫ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১২৮২১ টি । যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ২৯২৩ জনের। তবে কিছু নমুন পরীক্ষার জন্য সংগ্রহে রয়েছে।


 

গত ২৪ ঘন্টায় মৃত দুই জন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসীন্দা। মৃত দুজনেই পুরুষ । তাদের বয়স ৪০ এর ঘরে।

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

সারাদেশে ২৪ ঘন্টায় করোনায মৃত্যু ৪০-আক্রান্ত ২৫৪৫ জন-ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

বৃহস্পতিবার-২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত ১১৪,রয়েছে মৃত্যুও

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে  ১১৪ জন এবং আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ৭২ বছর বয়সী ১ নারীর।