আড়াইহাজার

এবার আড়াইহাজারে করোনার থাবা-১ দিনেই আক্রান্ত ৫৯, মৃত্যু ২ জনের

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৫৯ জন এবং মৃত্যুবরন করেছে ২ জন। আড়াইহাজারে এটাই করোনা আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড।একই সাথে মৃত্যু ২ জন। এর আগে আড়াইহাজারে করোনায় আক্রান্ত হয়ে কেউ মুত্যবরন করেনি।

 

১লা মে নারায়ণগঞ্জ জেলার স্বাস্থ্য বিভাগ সূত্র এ সকল তথ্য পাওয়া যায়। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা যায়, নারায়ণগঞ্জ জেলায়  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন আক্রান্ত হয়েছে ১৩৫ জন এবং মৃত্যুবরন করেছে ২ জন। মৃত ২ জন সহ আক্রান্তদের মধ্যে  ৫৯ ই  আড়াইহাজার উপজেলার।

 

গত ২৪ ঘন্টায় আড়াইহাজার উপজেলায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ১০০ টি। এ নিয়ে আড়াইহাজারে মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১৩৪৯ টি।


নতুন ৫৯ জন সহ আড়াইহাজারে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২০৯ জনে দাড়াল এবং মৃত্যুর সংখ্য দাড়াল ২ এ। তবে সুখবর হলো আড়াইহাজারে করোনা আক্রান্তদের মধ্য সুস্থ্য হয়েছে ৩০ জন। মৃত দুইজনেই পুরুষ এবং তাদের বয়স ৪০ এর ঘরে।

 

নারায়ণগঞ্জে সোমবার আক্রান্ত ১৩৫ জন-পড়তে ক্লিক করুন এখানে

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

সারাদেশে ২৪ ঘন্টায় করোনায মৃত্যু ৪০-আক্রান্ত ২৫৪৫ জন-ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মৃত্যুদন্ড

স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা-যুবকের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ১২ বছরের স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে মাজেদুর রহমান (২৬)এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন আদালত।