নারায়ণগঞ্জের মেধাবী ছাত্রী উষ্ণ

নারায়ণগঞ্জের মেধাবী ছাত্রী উষ্ণ-শ্বাষ কষ্ট নিয়ে হাসপাতারে ঘুরে ঘুরে মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ইসরাত জাহান উষ্ণ প্রচন্ড শ্বাষ কষ্ট নিয়ে মৃত্যু বরণ করেছেন।

১২ জুন শক্রবার ঢাকা মেডিকেল থেকে এম্বোলেন্সে করে একটি বেসরকারী হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত ইসরাত জাহান উষ্ণ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের আলমদী গ্রামের ওয়াহিদ ভূইয়ার মেয়ে ।


নগরীর তিনটি হাসপাতাল ঘুরে আইসিইউ না পেয়ে অবশেষে মারা যায় ইসরাত জাহান উষ্ণ।  শ্বাসকষ্টের কারণে তার মৃত্যু হয়। করোনায় আক্রান্তের ভয়ে হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়নি বলে জানিয়েছেন স্বজনরা।

জানা গেছে, ৬ জুন শনিবার মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালে সিজারের মাধ্যমে একটি কন্যা সন্তান জন্ম দেয় ইসরাত জাহান উষ্ণ। এরপর ১১ জুন বৃহস্পতিবার বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে নিজ বাড়িতে ফিরে আসে।


এরপর ১২ জুন শুক্রবার সকালে তার খিচুনি হয়ে মুখ দিয়ে লালা বের হতে থাকলে পরিবারের লোক জন তাকে মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালেে নিয়ে যায়। সেখানে আইসিইউর সংকট দেখিয়ে কোন চিকিৎসা প্রদান না করে ঢাকা মেডিকেলে হাসপাতালে প্রেরন করে মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালে কর্তিপক্ষ।

ঢাকা মেডিকেল আইসিইউ না থাকায় তার অবস্থার অবনতি হতে থাকলে তাকে বেসরকারি হাসপাতলে নেওয়ার জন এম্বুলেন্সে তোলা হয়। প্রচন্ড শ্বষ কষ্টে এম্বুলেন্সেই মৃত্যু হয় মেধাবী ছাত্রী ইসরাত জাহান উষ্ণর।

 

মৃত মেধাবী ছাত্রী ইসরাত জাহান উষ্ণ সোনারগাঁ উপজেলার বারদী উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিলে এবং বর্তমানে সে কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজে হিসাববিজ্ঞান বিষয়ে অধ্যায়নরত ছিলেন।


মৃত ইসরাতে বড় বোন জামাই জানায়, করোনা সন্দেহে তাকে কোন সাহপাতাল চিকিৎসা প্রদান করেনি। গতাকাল মাতুয়াইল হাসপাতাল থেকে বাসায় নেওয়া হলেও  ইসরাতের শারীরিক অবস্থার খারাপ হলে  শুক্রবার সকালে মুতুয়াইল হাসপাতালে আনা হলে তার কোন চিকিৎসা প্রদান করেনি। তাই আমার তার মৃত্যুর জন্য মাতুয়াইল হাসপাতালকেই দায়ী করছি। তারা জদি সাথে সাথে চিকিৎসা দিত তাহলে হয়তো এমন হতোনা।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসির ফলাফল

ঘরে বসে এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানতে পারবেন যেভাবে

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আজ প্রকাশ হচ্ছে এসএসসির ফলাফল। আজ সকাল ১০ টায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল বঙ্গবন্ধু