করোনা

নারায়ণগঞ্জে আবারো বাড়ছে করোনার সংক্রমণ-গত ২৪ ঘন্টায় আক্রান্ত দ্বিগুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ জুলাই মাসে নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ অনেকটাই কমতির দিকে। তবে হটাৎ করেই গত ২ ‍দুই দিন ধরে উর্ধমূখী রয়েছে সংক্রমনের হার..!!!

গতকাল নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জনে । যেখানে গত কয়েক দিনে সংক্রমণের সংখ্যা ছিল ৫,৬,১১ ,৮ জনে। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ২৪ জন, যা গত ১৫-২০ দিনের ‍তুলনায় দ্বিগুন।

জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২১৯ জনের, যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ২৪ জনের।


নতুন নমুনার মধ্যে আড়াইহাজার থেকে সংগ্রহ করা হয়েছে ২৬ জনে, বন্দর থেকে ১০ জনের, ৩’শ শয্যা হাসপাতাল থেকে ৯৫ জনের,রুপগঞ্জে থেকে ১৬ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ২৩ জনের, সদর এলাকা থেকে ৩৬ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে ১৩ জনের নমুনা। করোনার সংক্রমণ

নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে সোনারগাঁয়ে আক্রান্ত হয়েছে ৫ জন, সদর এলাকায় ৬ জন, রুপগঞ্জে ৩ জন, বন্দরে ১ জন এবং আড়াই হাজারে আক্রান্ত হয়েছে ১ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় সুস্থ হয়েছে ৭৭ জন,নতুন সুস্থ সহ জেলায় মোট সুস্থতার সংখ্যা ৫৪৯৫ জন। নতুন আক্রান্ত সহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৮৬৩ এবং নতুন নমুনা সংগ্রহ সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৩১৬৯৫।


আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নামাজ

করোনার উর্ধগতি-নতুন করে মসজিদের নামাজ আদায়ে যে নির্দেশনা গুলো দেওয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিশ্বে আবারও বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় বিশ্বে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৭ লাখেরও অধিক। বাংলাদেশেও