করোনার সর্বশেষ আপডেট

মঙ্গলবার-২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে কিছুটা বড়েছে করোনার সংক্রমণ-নেই মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি বর্তমানের রয়েছে নিয়ন্ত্রনে। ইতিমধ্যে জেলা স্বাস্থ্য অফিস থেকে ঘোষনা করা হয়েছে “নারায়ণগঞ্জ এখন আর করোনায় রেড জোন নয়”।

গত কয়েক সপ্তাহ ধরে নিন্মমুখী জেলায় প্রতিদিনের করোনায় আক্রান্তের সংখ্যা। তবে গত ২৪ ঘন্টায় গত কয়েটে দিনের তুলানায় বেড়েছে করোনায় সংক্রমণের সংখ্যা।  গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১৪ জন। একই সাথে করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারো।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ১৪ জনের মধ্যে সিটি এলকায় ৮ জন, বন্দর উপজেলায় ১ জন, রুপগঞ্জ এলাকায় ২ জন এবং নারায়ণগঞ্জে সদর এলাকায় আক্রান্ত হয়েছে ৩ জন। তবে । বাকি উপজেলা গুলোতে নতুন করে আক্রান্ত হয়নি কেউ।

২৮ জুলাই মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

রোনার সর্বশেষ খবর, করোনার সর্বশেষ খবর

গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়নি কেউ । নতুন সুস্থ না থাকায় জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার সংখ্যা ৫৪১৮ জন।newsn arayanganj24, pressnarayanganj24, jugerchinta24, banglanews24, bd news24, news24

জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭১ জনের। নতুন সংগ্রীহিত নমুনার মধ্যে ৩’শ শয্যা হাসপাতাল থেকে ১০৬ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ৬৪ জনের, সদর উপজেলা থেকে ৫৩ জনের, আড়াইাজার উপজেলা থেকে ১৩ জনের,বন্দর উপজেলা থেকে ২০ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে ২ জনের নমুনা।

জেলায় নতুন আক্রান্ত ১৪ জন সহ মোট আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৮৩৯ জনে। নতুন মৃত্যু না থাকায় মৃত্যুর সংখ্যা ১২৫ জন এবং নমুনা সংগ্রহের সংখ্যা ৩১৪৭৬ টি।

আরও পড়ুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নামাজ

করোনার উর্ধগতি-নতুন করে মসজিদের নামাজ আদায়ে যে নির্দেশনা গুলো দেওয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিশ্বে আবারও বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় বিশ্বে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৭ লাখেরও অধিক। বাংলাদেশেও