খালেদা জিয়া

‘মাইল্ড অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নারাযনগঞ্জ বাণী২৪.কমঃ ‘মাইল্ড (হার্ট) অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে হাসপাতলে ভর্তি করা হয়েছে খালেদা জিয়াকে। গতরাত ৩ টার দিকে আনুমানিক সোয়া ৩টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে ঘরের বৃষ্টির পানি পরিষ্কার করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে ৩ গৃহবধুর মৃত্যু



১১ জুন শনিবার সকালে বেগম জিয়াকে দেখার পর হাসপাতাল থেকে বের হয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চিকিৎসকদের ধারণা বেগম খালেদা জিয়া ‘মাইল্ড (হার্ট) অ্যাটাক’ এ আক্রান্ত হয়েছেন। এনজিওগ্রাম করা হবে তার। এরপর নিশ্চিত হওয়া যাবে তার আসল অবস্থা সর্ম্পকে।



তিনি বলেন, এমনিতেই গুরুতর অবস্থা বেগম জিয়ার,  সেটা তো আরও জটিলাকার দেখা দিবে যদি হার্টের সমস্যা হয়। আজ সকাল ১০ টায় মেডিকেল র্বোড বসবে। খালেদা জিয়া

 

তিনি আরও বলেন রাত ২ টার দিকে অধ্যাপক ডা. জাহিদ হোসেনের কাছে বেগম  জিয়ার অসুস্থতার খবর ‍শুনে লন্ডনে লের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের সঙ্গে কথা বলে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত নেন।



আল্লাহ পাক যেনো তাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন বলে  দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মির্জ ফখরুল বেগম জিয়ার সুস্থতার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার