করোনার সর্বশেষ

নারায়ণগঞ্জে জুনে প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছে শতাধিক-গত ২৪ ঘন্টায় অক্রান্ত আরও ১০৬ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে ১৩৫ জন করোনায় আক্রান্তের শুরু হয়েছে জুন মাস। গত ১লা জুনে জেলায় ১৩৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। সেই থেকে এখন পর্যন্ত প্রতিদিন ১ শর নিচে নামেনি করোনায় আক্রান্তের সংখ্যা।

 

২রা জুনেও আক্রান্ত হয়েছে ১২৪ জন। নারায়ণগঞ্জে ৩ জুন পর্যন্ত গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে আরও ১০৬ জন। তবে গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি। এবং কারো সুস্থ হওয়ার খবরও পাওয়া যায়নি।


ফলে ৩ জুন বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩ হাজার ১৫৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ৮৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৮১৩ জন।

৩রা জুন বুধবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস সুত্রে এ তথ্য জানা যায়।

 

জেলা সিভিল সার্জন অফিসের সুত্র মতে গত ২৪ ঘন্টায় জেলার আড়াইহাজার উপজেলা থেকে ৬১ জন, বন্দর(৫টি ইউনিয়ন) উপজেলা থেকে ৩০ জন, নাসিক এলাকা থেকে ১৯২ জন, রুপগঞ্জ উপজেলা থেকে ২৪৭ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলা এলাকা থেকে ৯৭ এবং সোনারগাঁ উপজেলা থেকে ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


সংগৃহিত নমুনা পরীক্ষার পর সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় আড়াইহাজার এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে ১৯ জন, বন্দর উপজেলায় ৫টি ইউনিয়নে) ৬ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৪১ জন, রুপগঞ্জ উপজেলায় ১২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সোনারগাঁ উপজেলায় কারো করোনা পজেটিভ আসেনি।

 

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু হয়নি এবং কারো সুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি। ফলে ৩রা জুন বুধবার পর্যন্ত আড়াইহাজারে মৃতের সংখ্যা ২ জন এবং সুস্থ হয়েছে মোট ৩৭ জন। বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) মৃতের সংখ্যা ২ জন এবং সুস্থ হয়েছে ১৭ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মৃত্যু বরণ করেছে ৫৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪৭৭ জন, রুপগঞ্জ উপজেলায় মৃত্যু হয়েছে ২ জনের এবং সুস্থ হয়েছে মোট ৮ জন, নারায়ণগঞ্জ সদর

 

উপজেলায় মৃত্যু বরণ করেছে মোট ১৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ২৪৮ জন এবং সোরনারগাঁ উপজেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ৮ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মো ২৬ জন।

 

এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ৬৫৭ জন সহ মোট ১৪ হাজার ৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে সর্বশেষ প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় ১০৬ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ১৫৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ৮৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৮১৩ জন।

নারায়ণয়ণগঞ্জ হতেপারে করোনায় রেড জোন-সরকারের ঘোষনার অপেক্ষ-ক্লিক করুন

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।