ফতুল্লায় রিক্সার গ্যারেজে মাটি খুড়ে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার

নারায়ণগঞ্জ বালী২৪ঃ নারায়ণগঞ্জের ফতুল্লা মাসদাইর ঘোষেরবাগ এলাকায় সাব্বিরের রিকশার গেরেজে অভিযান চালিয়ে মাটি খুড়ে ১৯২ পিছ ফেসসিডিল উদ্ধার করেছে র‌্যার-১১।

এ সময় ইমন (২৬) নামের একক মাদব ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ১৮ আগস্ট রাতে এ ঘটনা ঘটে।  ১৯ আগস্ট বুধবার সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফতুল্লা মাসদাইর ঘোষেরবাগ এলাকায় মাদক স¤্রাট সাব্বিরের ছএ ছায়ায় একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেনসিডিল বিক্রি করে আসছে। এই মাদক ব্যবসায়ীরা রিকশার ব্যবসার আড়ালে ফেনসিডিল ও মাদক ব্যবসা পরিচালনা করতো।


এদিকে গোপন সংবাদের ভিওিতে অভিযান চালিয়ে মাদক স¤্রাট সাব্বিরের রিকশার গ্যারেজ থেকে তার সহযোগী ইমনকে গ্রেফতার করা হয়। পরে রিকশার গ্যারেজে তল্লাশি চালিয়ে মাটি খুড়ে একটি ড্রামের মধ্যে ১৯২ পিছ ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী ইমনের তথ্য মতে আরো জানা যায়, গ্যারেজের মালিক মাদক স¤্রাট সাব্বির আলম রাজশাহী হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে এসে নারায়নগঞ্জে মাদক ব্যবসা করছে। গ্রেফতারকৃত ইমন মাদক স¤্রাট সাব্বিরের সহযোগী হিসেবে মাদক ব্যাবসা করত।

আরও পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।