নারায়ণগঞ্জ

বৃহস্পতিবার-গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত কয়েকদিন যাবৎ উর্দগতি নারায়ণগঞ্জে করোনা সংক্রমনের হার। হটাৎ করেই গত মঙ্গলবার গত ২ মাসের সংক্রমণেল রেকর্ড ভেঙ্গে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয় ৪২ জন এবং আক্রান্তদের মধ্যে মৃতু বরণ করেছিল ৩ জন। newsnarayanganj24.live narayanganj, pressnarayanganj24

করোনার সক্রমণ বৃদ্ধি হলেও জনগনের চলাফেরায় নেই কোন সতর্কতা, আইন রয়েছে মাস্ক পড়াও ,তবে নেই মাস্ক পড়ার প্রবনাতা। আর একারনেই আবারো বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। করোনার সর্বশেষ , করোনার সর্বশেষ


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৯ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১ জন,সিটি এলাকায় ৭ জন, রুপগঞ্জ উপজেলায় ১ জন,  নারায়ণগঞ্জ সদর উপজেলায় ১ জন এবং সোনারগাঁ উপজেলায়  নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৯ জন।

৩রা সেপ্টেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়। করোনার আপডেট


গত ২৪ ঘন্টায় ৩৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে জেলার সকল উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা থেকে। এর মধ্যে আড়াইহাজার থেকে ১৮ টি , বন্দর উপজেলা থেকে ১৩ টি, রুপগঞ্জ উপজেলা থেকে ১৭ টি, সদর উপজেলা থেকে ৬৫ টি সোনারগাঁ উপজেলা থেকে ২৫ টি , ইউ এস বাংলার মাধ্যেমে ৯০টি  এবং সিটি এলাকা থেকে সংগ্রহ করা হয়েছে ১৩৩ টি নমুনা।


নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৩৮২২৪ টি। যার মধ্যে মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ৬৪৪৬ জনের এবং আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ১৩৬ জন। তবে আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৬০৪৯ জন।

আরও পড়ুন…

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়া

‘মাইল্ড অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

নারাযনগঞ্জ বাণী২৪.কমঃ ‘মাইল্ড (হার্ট) অ্যাটাকের আশঙ্কা নিয়ে গুরুতর অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে হাসপাতলে ভর্তি করা হয়েছে খালেদা জিয়াকে।