করোনায় আক্রান্ত

ব্রেকিং নিউজ-নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত আরও ৫৮ জন

নারায়ণগঞ্জ বাণীঃ ৮ মে শুক্রবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরও ৫৮ জন করোনায় আক্রান্ত হযেছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৩৬ জন।

৮ মে শুক্রবার বাংলাদেশ রোগতত্ত¡, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইপিসিআর) এর ওয়েবসাটের পরিসংখ্যান থেকে এ তথ্য জানা যায়।

এর আগে ৭ মে পর্যন্ত আইইডিসিআরের হিসেবে নারায়ণগঞ্জে করেনানায় আক্রান্তের সংখ্যা ছিল মোট ১০৭৮ জন।

২৪ ঘন্টায় করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ জন বেড়ে শুক্রবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১ হাজার ১৩৬ জন।

৬ মে থেকে ৭ মে বৃহস্পতিবার পর্যন্ত নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৭০৯ জন। এ নিয়ে সারাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা সর্বমোট ১৩ হাজার ১৩৪ জন।

৮ মে বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।

নাছিমা সুলতানা আরও জানান, গত ২৪ ঘন্টায় ৫ হাজার ৯৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় ৭০৯ জন সহ এ পর্যন্ত সারাদেশে করোনায় আক্রান্ত হয়েছে ১৩ হাজার ১৩৪ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ১৯১ জন সুস্থ সহ দেশে করোনা আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২১০১  জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তদের মধ্যে ৭ জনের মৃত্যু হয়েছে। নতুন ৭ জন সহ সারাদেশে করোনায় মৃত্যুর সংখ্যা ২০৬।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।