ইঞ্জিঃ মাসুম

সোনারগাঁয়ে সাংবাদিকদের মাধ্যমে রমজানের উপহার সামগ্রী বিতরন করলেন ইঞ্জিঃ মাসুম

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন এলাকায় কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম।

৮ মে শুক্রবার বিকেলে তাঁর ব্যক্তিগত উদ্যোগে মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা ও ইউসুফগঞ্জ এলাকায় ১৫০ টি অসহায় পরিবারের মাঝে এ সব সামগ্রী বিতরন করা হয়।

ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম বলেন, করোনা ভাইরাসের কারনে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে আমার এ উপহার সামগ্রী অব্যাহত থাকবে। সবাইকে রমজানুল মোবারকের শুভেচ্ছা এবং পাশাপাশি সকলকে সতর্ক ভাবে দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাসকে মোকাবেলা করার আহবান জানান ইঞ্জিঃ মাসুম।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও প্রেসক্লাবের সাংবাদিক মাসুম মাহমুদ, হারুন অর রশিদ, শাহাদাত হোসেন রতন, শামসুল আলম তুহিন, মাসুদ রানা, আনোয়ার হোসেন, মাজহারুল ইসলাম।

অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, শওকত ওসমান সরকার রিপন, জহিরুল ইসলাম সিরাজ, শাহিন সাকিব, সিফাত ও স্থানীয় শরিফুজ্জামান শিপু, আজমাইন সিয়াম, শিল্পি আক্তার, সুমি আক্তার, রনি, তাবারক, মেহেদী ও অন্যান্যরা।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*