সর্বশেষ করোনার আপডেট

মঙ্গলবার-গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের সর্বশেষ করোনার আপডেট জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৫৭ জন এবং করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করার খবর পাওয় যায়নি।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৮ জনের। এর মধ্যে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলা থেকে ১৪৮ জনের,আড়াইহাজার উপজেলা থেকে ২৬ জনের, বন্দর উপজেলা


থেকে ২৪ জনের, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকা থেকে ১৪৩ জনের, সদর উপজেলা থেকে ৫৯ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


২৪ ঘন্টায় আক্রান্ত ৫৭ জনের মধ্যে ১৫ জন করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ সিটি এলাকায় । বাকি ৪২ জনের মধ্যে সোনারগাঁ উপজেলায় ৩ জন, সদর উপজেলায় ৮ জন, রুপগঞ্জ উপজেলায় ১৭ জন, বন্দর উপজেলায় ৪ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে।


গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়নি কেউ নারায়ণগঞ্জ জেলায়।

তবে গতকাল সোমবার জেলায় সবেচেয়ে বেশি সুস্থ্য হয়েছিল ৮৯১ জন যার মেধ্যে সিটি এলাকায় ১৪৪ জন, রুপগঞ্জে ১৬৬ জন, সদর উপজেলায় ৯৬ জন, সোনারগাঁ উপজেলায় ৪৬ জন, বন্দর উপজেলায় ১৯ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে সুস্থ হয়েছিল আরও ২০ জন।



নারায়ণগঞ্জে নতুন সুস্থ না হওয়া জেলায় মোট সুস্থতার সংখ্যা ২৯৬২ জন। নতুন আক্রান্ত ৫৭ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫১৪৮ জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন।

নারায়ণগঞ্জের করোনা “রেড জোন এলাকার তালিকা জানতে এখানে ক্লিক করুন

আরও খবর পড়ুন নিচে ক্লিক করে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার সর্বশেষ

বুধবার-জেনে নিন গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের সর্বশেষ করোনার আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের সিটি এলাকা সহ ৩ টি উপজেলায় করোনায় আক্রান্ত রুগী পাওয়া গেছে। ৫ টি উপজেলার মধ্যে সোনারগাঁও উপজেলা ও রুপগঞ্জ