করোনার সর্বশেষ

বুধবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২১ জন এবং করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করার খবর পাওয় যায়নি।

১লা জুলাই বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৬৩ জনের। এর মধ্যে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলা থেকে ১০৭ জনের,আড়াইহাজার উপজেলা থেকে ৩৩ জনের, বন্দর উপজেলা


থেকে ২২ জনের, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকা থেকে ১৩২ জনের, সদর উপজেলা থেকে ৫৬ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

২৪ ঘন্টায় আক্রান্ত ২১ জনের মধ্যে ১৭ জন করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ সিটি এলাকায় । বাকি ৪ আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলায়। গত ২৪ ঘন্টায় আড়াইহাজার,রুপগঞ্জ , সোনারগাঁ এবং বন্দর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়নি কেউ।


গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৬১২ জন। এরমধ্যে সিটি এলাকায় ১৩৬ জন, রুপগঞ্জে ১৮২  জন, সদর উপজেলায় ১৩৭ জন, সোনারগাঁ উপজেলায় ৯৫ জন, বন্দর উপজেলায় ৩২ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে সুস্থ হয়েছিল আরও ৩০ জন।


নারায়ণগঞ্জে নতুন সুস্থ না হওয়া জেলায় মোট সুস্থতার সংখ্যা ৩৫৭৪ জন। নতুন আক্রান্ত ২১ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫১৬৯ জন এবং নতুন মৃত্যু না থাকায় মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন।

নারায়ণগঞ্জের করোনা “রেড জোন এলাকার তালিকা জানতে এখানে ক্লিক করুন

আরও খবর পড়ুন নিচে ক্লিক করে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার সর্বশেষ আপডেট

শনিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আবারও ভয়ঙ্কর রুপ নিচ্ছে বাংলাদেশে। একই সাথে নারায়ণগঞ্জ জেলায়ও করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গত বৃহস্পতিার জেলায় করোনা