করোনার আপডেট

মঙ্গলবার-নারায়ণঞ্জের গত ২৪ ঘন্টার সর্বশেষ করোনার আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত কয়েক দিন যাবৎ করোনা শনাক্ত করন কিট না থাকায় নমুনা পরীক্ষায় ব্যাঘাত ঘটেই চলেছে। নারায়ণগঞ্জ ৩ শত শয্যা হাসপাতালে বন্ধ রয়েছে করোনা শনাক্ত করণ পরীক্ষা।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলায় নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে ২৬ জন। এর মধ্যে ১৪  জনই শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জের ‍রুপগঞ্জ উপজেলায়।

২৩ মে মঙ্গলবার নারায়ণগঞ্জে জেলা স্বাস্থ বিভাগ সুত্রে এসব তথ্য জনান যায়।


নারায়ণগঞ্জে নতুন করোনা রোগী শনাক্তদের মধ্যে ১৪ জন রুপগঞ্জ উপজেলায় আক্রান্ত সহ নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৬ জন ও বন্দর উপজেলায় ৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৮৬ টি নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১১২ টি রুপগঞ্জ থেকে, ১৫ টি নমুনা আড়াইহাজার উপজেলা থেকে, ১১ টি নমুনা বন্দর উপজেলা থেকে, ৭১ টি নমুনা সিটি এলাকা থেকে ৫৯ টি নমুনা নারায়ণগঞ্জ সদর উপজেলা থেকে এবং ১৮ টি নমুনা সংগ্রহ করা হয়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থেকে।


গত ২৪ ঘন্টায় সংগ্রীহিত ১৮৬ টি নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৬৩২ টি, যার মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ৪৭৭৬ জন।

 

এ পর্যন্ত নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ১০৭ জন। এর মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় ৫৮ জন, সদর উপজেলায় ২২ জন, সোনারগাঁ উপজেলায় ১৩ জন, রুপগঞ্জ উপজেলায় ৮ জন, বন্দর উপজেলায় ৩ জন ও আড়াইহাজার উপজেলায় ৩ জন মৃত্যু বরণ করেছে।


তবে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৪৭১ জন রোগী।

আরও খবর পড়ুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় মৃতের

রবিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার সারাদেশের করোনার আপডেট খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনা আক্রান্তদের মধ্যে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। একই সাথে নতুন করে আক্রান্ত হয়েছে আরও  ১,৩৫৫। ১৩ ডিসেম্বর রবিবার বিকেলে