আইইডিসিআর

রেড জোন নারায়ণগঞ্জে ১ দিনে করোনায় আক্রান্ত আরও ৬৬ জন-৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ করোনার রেড জোনা খ্যাত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৬৬ জন। আক্রান্তদের সধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে আরও ৩ জন।নতুন করে কারো সুস্থ হওয়ার খবর পাওয়া যায়নি।

মাত্র ৩০ সেকেন্ডই যেভাবে ঠেকাবেন করোনা ভাইরাস-ক্লিক করুন

মৃতদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ১ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় এবং বন্দর উপজেলায় ১ জন মৃত্যু বরণ করেছেন।

এ নিয়ে ১০ জুন বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে মোট ৩ হাজার ৭৭১ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে মোট ৯৩ জন।


১০ জুন বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় জেলার আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকা থেকে নমুনা সয়গ্রহ কারা হয়েছে ৫০ জনের, বন্দর উপজেলা (৫টি ইউনিয়নে) এলাকা থেকে ১৩ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ১৬৭ জন , রুপগঞ্জে উপজেলায় ২৪৫ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলা থেকে ৮৪ জন, এবং সোনারগাঁ উপজেলা থেকে ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও ৫ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত ২৪ ঘন্টায় ৫৮৭ জন সহ ১০ জুন বুধবার পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ১৬ হাজার ৯৫২ জনের।

 

জেলা স্বাস্থ্য বিভাগ জানায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৭ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩২৪ জন। বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) গত ২৪ ঘন্টায় ২ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ১১২ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ২৮ জন সহ আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৩৭৪ জন। রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৫ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে ৬২৩ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১১ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ১হাজার ১৮ জন এবং সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১৩ জন সহ মোট ৩২০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ৬৬ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৭৭১ জন।


১০ জুন বুধবার পর্যন্ত মৃত্যু বরণ করেছে আড়াইহাজারে ২ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) গত ২৪ ঘন্টায় ১ জন সহ ৩ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ ৫৪ জন, রুপগঞ্জ উপজেলায় ২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট ১৯ জন এবং সোরনারগা উপজেলায় মোট ১২ জন। সব মিলিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৯৩ জন ।


জলা স্বাস্থ্য বিভাগ আরও জানায়, গত ২৪ ঘন্টায় জেলায় কেউ সুস্থ হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আড়াইহাজারে ৪৭ জন, বন্দরে ২১ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৬০০ জন, রুপগঞ্জ উপজেলায় ১৫ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৩৬৫ জন এবং সোনারগাঁ উপজেলায় ৩২ জন সহ জেলায় মোট ১ হাজার ৮০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

এ নিয়ে নারায়ণগঞ্জে সর্বমোট ১৬ হাজার ৯৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৭৭১ জন। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৩ জন সহ মোট ৯৩ জনের মৃত্যু হয়েছে এবং ১০৮০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

 

নারায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা- জানত ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*