সিদ্ধিরগঞ্জের মা হসপিটাল

সিদ্ধিরগঞ্জের মা হসপিটাল থেকে ভুয়া ডাক্তার গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তার নিকট থেকে রোগী দেখার বিভিন্ন সরঞ্জাম ও বিভিন্ন প্রকারের রিপোর্ট উদ্ধার করা হয়।৩ জুন বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্স এর মা হসপিটাল এন্ড ল্যাবে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

যে কারনে বাড়ছে নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ-যানতে এখানে ক্লিক করুন

৪ জুন বৃহষ্পতিবার র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।




গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ সোলায়মান মোল্লা (৩৮) রাজবাড়ি জেলার সদর থানাধীন গোপালপুর এলাকার বাসিন্দা। সে নারায়ণগঞ্জের বিভিন্ন বেসরকারি হাসপাতালে রোগী দেখে আসছিল।

 

বিজ্ঞপ্তিতে বলা হয় গ্রেফতারকৃত মোঃ সোলায়মান মোল্লা নারায়ণগঞ্জের বিভিন্ন বেসকারি হাসপাতালে নিজেকে এমবিবিএস ডাক্তার এবং মনোলজিস্ট হিসেবে নিজেকে পরিচয় দিয়ে আসছিল। একইভাবে সে ৩ জুর বুধবার মা হাসপাল এন্ড ল্যাবের চেম্বারে বসে রোগী দেখছিল। এমন সময় র‌্যাব-১১ এর একটি টিম সেখানে অভিযান চালায় এবং সোলায়মানকে তার ডাক্তারি রেজিষ্ট্রেশন নম্বর এবং সনদ দেখতে চাইলে সে কোন সদোত্তর দিতে না পারায় তাকে গ্রেফতার করা হয়ে।

 

এর আগেও র‌্যাব-১১ কতৃক ২০১৯ সালের ২ জুলাই ভুয়া ডাক্তার হিসেবে গ্রেফতার হয়েছিল সোলাইমান মোল্লা। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হচ্ছে বলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

হস্পতিবার-গত ২৪ ঘন্টায়র নারায়ণগঞ্জের করোনার সর্বশেষ -ক্লিক করুন এখানে

মানুষের মস্তিষ্কের জন্য ক্ষতিকর সাতটি বদঅভ্যাস

নারায়ণয়ণগঞ্জ হতেপারে করোনায় রেড জোন-সরকারের ঘোষনার অপেক্ষ-ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*