২০০৪ এর ব্যাচের পুনর্মিলন ২০১৮–বুরুমদী এ এল এম উচ্চ বিদ্যালয়।

এ কে এম সাইদুজ্জামানঃ আল্লাহর অশেষ রহমতে ১১-ই মে বুরুমদী এ এল এম এইচ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৪ এর ব্যাচ পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠাটি সকাল ৯ টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে বিকাল ৫ টায় সমাপ্তি ঘোষনা করা হয়।

ব্যাচ ২০০৪ এর পুর্নমিলন অনুষ্ঠানে উপস্থিত ছাত্ররা হলেন, এ কে এম সাইদুজ্জামান,তান্ময় ভুইয়া,আমিনুল ইসলাম, শামীম ভুইয়া, মাসুম,আমির, কামাল,বায়েজীদ,সোহেল, রতন,নয়ন,রমজান,মোশারফ আল-আমিন সহ আরো অনেক ছাত্ররা। নিজ স্কুল থেকে শুরু হবার কথা থাকলেও অনিবার্য কারন বশত সোনারগাঁও এর পানাম নগরী থেকে শুরু হয়।

বাংলাদেশের ঐতিহ্যবাহি স্থান পানামা নগরী থেকেই এই শুভারম করা হয়। অনুষ্ঠানের বিষয়বস্থুর মধ্যে ছিল,সকল ছাত্রদের পরিচয় পর্ব,নিজ শিক্ষা ও বর্তমান কর্ম জীবন সম্পর্কিত সংক্ষিপ্ত আলোচনা, দুপুরের খাবার,পানামা ও সোনারগাঁও জাদুঘর পরিদর্শন ও মেঘনা নদীতে নৌকা ভ্রমন ইত্যাদি।প্রথবারের মত পুর্নমিলন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবার কারনে ছাত্রিরা উপস্থিত হতে পারেনি এবং কিছু ছাত্র অনুপস্থিত ছিল। তবে অনুপস্থিত ছাত্র-ছাত্রিরা মুঠোফোনের মাধ্যমে অনেক দুঃখ প্রকাশ করেছেন এবং আগামীতে নিজের উপস্থিত থাকার ব্যাকুলতা প্রকাশ করেন..।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোনারগাঁয়ে করোনায়

সোনারগাঁয়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৭ মে বৃহষ্পতিবার পর্যন্ত নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সোনারগাঁয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪৭ জন।