সারাদেশে করোনার সর্বশেষ

সোমবার-সারাদেশে গত ২৪ ঘন্টায় ২৩৮১ জন করোনায় আক্রান্ত- ২২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ সারাদেশে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৩৮১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ১লা জুন সোমবার সকাল পর্যন্ত দেশে করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪৯ হাজার ৫৩৪ জন।আক্রাদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে আরও ২২ জন। সোমবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৬৭২ জন। মৃতদের মধ্যে ১৯ জন পুরুষ এবং ৩ জন মহিলা।

 

১লা জুন সোমবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।


নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা নমুনা থেকে ১১ হাজার ৪৩৯ টি পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৩৮১ জন সহ দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৪৯ হাজার ৫৩৪ জন এবং গত ২৪ ঘন্টায় ২২ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৬৭২ জন।

 

তিনি আরও জানান. আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে আরও ৮১৬জন। এ নিয়ে দেশে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্ব মোট ১০হাজর ৫৯৭ জন।

নারায়ণগঞ্জে সোমবার আক্রান্ত ১৩৫ জন-পড়তে ক্লিক করুন এখানে

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

সারাদেশে ২৪ ঘন্টায় করোনায মৃত্যু ৪০-আক্রান্ত ২৫৪৫ জন-ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।