করোনা রোগীকে মাঝ রাতে হাসপাতালে গিয়ে প্লাজমা দিলেন কাউন্সিলর খোরশেদ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে মধ্যে রাতে আনোয়ার খান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গিয়ে প্লাজমা দান করেছেন মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ।

২৩ জুন দিবাগত রাতে করোনা আক্রান্ত মুমূর্ষ রোগীকে বাচাতে রাজধানীর আনোয়ার খান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে  প্লাজ ডোনেট করেন তিনি।


কাউন্সিলর খোরশেদ বলেন, মধ্যরাত কিংবা দিন, মানুষের জখনি প্রয়োজন আমারা ছুটে তার পাশে চলে আসবো। করোনা আক্রান্ত রোগীর জন্য আজ ‘বি’ পজিটিভ প্লাজমা প্রয়োজন ছিল, আল্লাহর রহমতে আমি নিজেই হাসপাতালে এসে ২০০ এমএল প্লাজমা ডোনেশন করি।

তিনি জানান, আমাদের প্লজমা টিমে ২ প্লাজমা দিতে এলে পরপর দু’জন ডোনারের অ্যান্টিবডি  রিজেক্ট হয়। পরে আমি হাসপাতালে আশার পর অমার অ্যান্টিবডি ঠিক থাকায় আমি ২০০ এমএল প্লাজমা প্রদান করি। এটি আমাদের ৩০ তম প্লাজমা ডোনেশন। করোনা থেকে আমি সুস্থ হওয়ার পর আমার শরীরে দ্রুত অ্যান্টিবডি তৈরি হওয়ায় আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।


উল্লেখ্য যে, ”টিম খোরশেদ” করোনায় ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করা এখন পর্যন্ত ৮৭টি লাশ দাফন ও সৎকার করেছেন এবং ৩০ টি প্লাজমা ডোনেট করেছে।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা পরিস্থিতি-ক্লিক করুন

আরও খবর পড়ুন...

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রক্তের গ্রুপে করোনা আক্রান্তের মাত্রা

গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু আরও ১১৯ জনের-সতর্ক হওয়ার আহবান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১৯ জনের। নতুন মৃত্যু নিয়ে করোনায় সারাবিশ্বে মোট মৃত্যুর সংখ্যা দাড়াঁলো  ৬৮ লাখ ৬৩ হাজার ৬৪০ জনে।