নারায়ণঞ্জে করোনায় আক্রান্ত

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত আরও ১১১ জন-মৃত্যু ১

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ১১১ জন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর খবর পাওয়া গেছে আরও ১ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আরও ১৭০ জন।

এ নিয়ে জেলায় জেলায় ৯ জুন মঙ্গলবার পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে মোট ৩ হাজার ৭০৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে মোট ৯০ জন।


৯ জুন মঙ্গলবার নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য থেকে জানা যায়, গত ২৪ ঘন্টায় জেলার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সহ ৫ টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৬৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে ৯ জুন সোমবার পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ১৬ হাজার ৩৬৫ জনের।

 

জলা সিভিল সার্জন অফিস থেকে আরও জানা যায়, গত ২৪ ঘন্টায় বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) ২ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ২০ জন, রুপগঞ্জ উপজেলায় ৫৮ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ১০ জন, সোনারগাঁ উপজেলায় ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ১১১ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৭০৫ জন।


আক্রান্তদের মধে ৯ জুন মঙ্গলবার পর্যন্ত মৃত্যু বরণ করেছে আড়াইহাজারে ২ জন, বন্দর উপজেলায় (৫টি ইউনিয়নে) ২ জন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৫৩ জন, রুপগঞ্জ উপজেলায় ২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় মোট ১৯ জন এবং সোরনারগা উপজেলায় মোট ১২ জন। সব মিলিয়ে জেলায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৯০ জন ।


এ নিয়ে নারায়ণগঞ্জে সর্বমোট ১৬ হাজার ৩৬৫জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজার ৭০৫ জন। আক্রান্তদের মধ্যে মোট ৯০ জনের মৃত্যু হয়েছে এবং ১০৮০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। বাকিরা বিভিন্ন ভাবে চিকিৎসা গ্রহন করছে। নারায়ণঞ্জে করোনায় আক্রান্ত

রায়ণগঞ্জে আবারো লকডাউন করা হলো যেসব এলাকা- জানত ক্লিক করুন

আরও পড়ুন নিচে ক্লিক করে..

নারায়ণঞ্জে করোনায় আক্রান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা

বুধবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১৩ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। তবে আক্রান্তদের মধ্যে মৃত্যু  হয়নি কারও। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে