নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায়

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৭০-সুস্থ হয়েছে ২১০ জন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৭০ জন এবং করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে ২ জন। করোনা মৃত্যু হওয়া দুই জন নারায়ণগঞ্জ সিট কর্পোরেশনের জামতলা এলাকা ও সিদ্ধিরগঞ্জে মিজমিজি এলাকার বাসিন্দা ছিলেন।

১৪ জুন রবিবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

করোনা মৃত্যু হওয়া দুজনেই পুরুষ। মিজমিজি এলাকায় মৃুত্য হওয়া ব্যক্তির বয়স ৬৫ বছর এবং নগারীর জামতলা এলাকায় মৃতু হওয়া ব্যক্তির বয়স ৭০ বছর।


তবে সুখবর হলে নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ২১০ জন। নতুন ‍২১০ জন সুস্থ সহ নারায়ণগঞ্জে আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ১৫০৩৮ জন।

নারায়ণঞ্জে জেলা নতুন আক্রান্ত ৭০ জনের মধ্যে নারায়নগঞ্জ  সিটি এলাকায় সবচেয়ে বেসি  ৩১ জন আক্রান্ত হয়েছে। এছাড়াও নারায়ণগঞ্জ সদর উপজেলায় আক্রান্ত ১৭ জন, আড়াইহাজার উপজেলায় ১১ জন, বন্দর উপজেলায় ১ জন, রুপগঞ্জ উপজেলায় ৪ জন এবং সোনারগাঁ উপজেলায় ৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলা গুলো থেকে ৩১৮ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা ৩১৮ টির মধ্যে সোনারগাঁ থেকে সংগ্রহ করা হয়েছে ৫৪ টি, সদর উপজেলা থেকে ১৬ টি, রুপগঞ্জ থেকে ১১৫ টি, সিটি এলাকা থেকে ১০১ টি , বন্দর উপজেলা থেকে ১৫ টি এবং আড়াইহাজার উপজেলা থেকে ৫৪ টি নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছে ৭০ জন , মৃত্যু হয়েছে ২ জন এবং আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ২১০ জন।

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনা

বুধবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১৩ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। তবে আক্রান্তদের মধ্যে মৃত্যু  হয়নি কারও। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে