আক্রান্তের সংখ্যা

সারাদেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১৫৪১ জন-আরও ২২ জনের প্রাণহানি

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৫৪১ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে ২৭ মে বুধবার পর্যন্ত সারাদেশে কারোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩৮ হাজার ২৯২ জন।

আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরও ২২ জনের। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়িযেছে ৫৪৪ জন।

২৭ মে বুধবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা নমুনা থেকে ৮ হাজার ১৫ টি পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ হাজার ৫৪১ জন সহ দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৩৮ হাজার ২৯২ জন এবং গত ২৪ ঘন্টায় ২২ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৫৪৪ জন।

তিনি আরও জানান. আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে আরও ৩৪৬জন। এ নিয়ে দেশে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্ব মোট ৭ হাজর ৯২৫ জন।

 

বুধবার-না.গঞ্জে আক্রান্ত আরও-৫৫-মৃত্যু-৩-ক্লিক করুন

করোনায় আক্রান্ত হয়ে ডাক্তার আমেনা খানের মৃত্যু

আরও খবর পড়তে নিচের ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।