বুধবার পর্যন্ত নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৫৫ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪২৫ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৭৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৯৪ জন।

২৭ মে বুধবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এ তথ্য জানা যায়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনঃ জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১২৪ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৬৬ জনের।


এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২৩ জন সহ এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩৮ জন। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ জন সহ মৃত্যু বরন করেছে মোট ৪৯ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৪১৯ জন।

সদর উপজেলাঃ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় ৫৬ জন সহ মোট ২৯২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১০ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৭৮২ জন। আক্রান্তদের মৃতের সংখ্যা দাড়িযেছে ১৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০৪ জন।

বন্দরঃ বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়ন এলাকায়) গত ২৪ ঘন্টায় ১৫ জন সহ এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৭৯ জনের। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মোট ৬৮ জন। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ জন সহ মোট ২ জনের মৃত্যু হয়েছে বন্দরে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন।

সোনারগাঁঃ সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৫০ মোট ৮০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ১৭৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন।

আড়াইহাজারঃ আড়াইহাজার উপজেলায় মোট ৯০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২১ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১১৯ জন। এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩০ জন।

রূপগঞ্জঃ রূপগঞ্জ উপজেলায় মোট ১৬৭৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্তের সংখ্যা ২৩৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ৮ জন।

এ নিয়ে জেলায় গত ২৪ ঘন্টায় ২৪৫ জন সহ নমুনা সংগ্রহ করা হয়েছে ৯ হাজার ৭৫৬ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৫৫ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ২ হাজার ৪২৫ জন। আক্রান্তদের মধ্যে মৃতের সংখ্যা দাড়িয়েছে ৭৫ জন এবং সুস্থ হয়েছে ৬৯৪ জন।

 

বুধবার-না.গঞ্জে আক্রান্ত আরও-৫৫-মৃত্যু-৩-ক্লিক করুন

করোনায় আক্রান্ত হয়ে ডাক্তার আমেনা খানের মৃত্যু

আরও খবর পড়তে নিচের ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গনধর্ষণ

নারায়ণগঞ্জে নারীকে গনধর্ষণ-৬ জনের মৃত্যুদণ্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলায় ধর্ষণের পর হত্যার অভিযোগে ৬ জনের মৃত্যুদন্ড দিয়েছে  নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত।