করোনার সর্বশেষ আপডেট

বুধবার পর্যন্ত নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার করোনায় আক্রান্ত মৃত্যু ও সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ১০৬ জন। গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে কেউ মৃত্যু বরণ করেনি। এ নিয়ে ৩রা জুন বুধবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩ হাজার ১৫৩ জন। আত্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ৮৫ জন। জেলায় সুস্থ হয়েছে মোট ৮১৩ জন।

আড়াইহাজার উপজেলাঃ জেলা সাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘন্টায় ৬১জন সহ আড়াইহাজার উজেলার বিভিন্ন এলাকা থেকে মোট ১ হাজার ৪৯৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় জেলায় ১৯ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ২২৯ জন। আক্রান্তদের মধ্যে উপজেলায় ২ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ পর্যন্ত সুস্থ হযে বাড়ি ফিরেছে মোট ৩৭ জন।


বন্দর উপজেলাঃ গত ২৪ ঘন্টায় ৩০ জন সহ বন্দর উপজেলার বিভিন্ন এলাকা থেবে মোট ৭১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষায় গত ২৪ ঘন্টায় ৬ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৯৩ জন। আক্রান্তদের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ১৭ জন।

সিটি কর্পোরেশনঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায গত ২৪ ঘন্টায় ১৯২ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ১২৫ জনের। এর মধ্যে গত ২৪ ঘন্টায় ৪১ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ২৩৮ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে মোট ৫৩ জন। নাসিক এলাকায় এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪৭৭ জন।

রুপগঞ্জ উপজেলাঃ রুপগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৪৭ জন সহ এ পর্যন্ত মোট ৩ হাজার ২৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় ১২ জন সহ মোট ৪৩৪ জন করানায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে মোট ২ জন এবং সুস্থ হয়েছে মোট ৮ জন।


নারায়ণগঞ্জ সদর উপজেলাঃ গত ২৪ ঘন্টায় ৯৭ জন সহ নারায়ণগঞ্জ সদর উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে মোট ৩ হাজার ৩৫৬ জনের। তাদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২৮ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৯৩১জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে মোট ১৮ জন । এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ২৪৮ জন।

সোনারগাঁ উপজেলাঃ সোনারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩০ মোট ১ হাজার ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে মোট ২২৮ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ৮জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ২৬ জন।

এ পর্যন্ত জেলায় মোট ১৪হাজার ৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার সর্বশেষ পাওয়া রিপোর্ট থেকে এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩ হাজর ১৫৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে মোট ৮৫ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৮১৩ জন।

মানুষের মস্তিষ্কের জন্য ক্ষতিকর সাতটি বদঅভ্যাস

বুধবার-নারায়ণঞ্জে করোনায় আক্রান্ত ১০৪-িবিস্তরিত পড়তে ক্লিক করুন

নারায়ণয়ণগঞ্জ হতেপারে করোনায় রেড জোন-সরকারের ঘোষনার অপেক্ষ-ক্লিক করুন

সুখবর-কমছে করোনা ভাইরাসের শক্তি-পড়ুতে ক্লিক করুন এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বুধবার পর্যন্ত নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৫৫ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪২৫ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৭৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৯৪ জন।